সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুরে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উপদেষ্টা মোঃ নাহিদ ইসলামের আগমনে জেলাপ্রশাসন ও জেলা পুলিশ প্রশাসনের শুভেচ্ছা কমলনগর উপজেলা আ’ লীগের সভাপতি মোঃ নিজাম উদ্দিনের সুস্থতায় কমল নগরের মানুষের মাঝে আনন্দ অশ্রু বৃহত্তর নোয়াখালী আন্ত:স্কুল বিতর্ক প্রতিযোগিতা -২০২৩ লক্ষ্মীপুর কাজী ফারুকী স্কুল এন্ড কলেজে অনুষ্ঠিত ফুটপাত দখলমুক্ত করা প্রয়োজন ঔষধ কোম্পানি গুলো মেয়াদ উত্তীর্ণ ঔষধ ফেরত নিতে গড়িমসি করায় ক্ষতিগ্রস্ত হচ্ছে ভোক্তারা লক্ষ্মীপুরে অস্ত্র -গুলি সহ যুবলীগ নেতা হত্যা মামলার আসামি গ্রেপ্তার, লক্ষ্মীপুর -৩ সদর আসনের নির্বাচনে অনিয়ম রোধে অনুসন্ধান কমিটি লক্ষ্মীপুরের কৃতি সন্তান ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর ড,মাকসুদ কামালকে ফুলেল শুভেচ্ছা প্রদান দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ লক্ষ্মীপুরে নবাগত পুলিশ সুপার কে জেলা পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা প্রদান পবিত্র ঈদে মিলাদুন্নবী স্বরণে মেহেদী হাসান রাসেলের কুরআন ও হাদিসের আলোকে উপস্থাপন  লক্ষ্মীপুরে নতুন পুলিশ সুপার আকতার হোসেন লক্ষ্মীপুরে যুবদল নেতা ইকবালের নেতৃত্বে সৌদি প্রবাসীর জমি দখল করে দেওয়ার অভিযোগ
লক্ষ্মীপুরে অনুমতি ছাড়াই মহাসড়ক কর্তন করার অভিযোগ

লক্ষ্মীপুরে অনুমতি ছাড়াই মহাসড়ক কর্তন করার অভিযোগ

 ভিবি নিউজ ডেস্কঃ-সড়ক ও জনপদের অনুমতি ছাড়াই রায়পুর ঢাকা মহাসড়ক কেটে ফেলার অভিযোগ উঠেছে এবি এম ওয়াটার কোম্পানির দায়িত্বরত ইনচার্জ পারভেজ হোসেনের বিরুদ্ধে । বুধবার সকাল ১১টায় লক্ষ্মীপুর আঞ্চলিক পাসপোর্ট অফিসের সামনে সড়কটি কেটে পাইপ লাইন নেওয়ার চেষ্টা করে এবি এম ওয়াটার কোম্পানীর দায়িত্বরত ইনচার্জ পারভেজ।

সরজমিন ঘুরে এসে আমাদের এপ্রতিবেদক জানান  , এবি এম ওয়াটার কম্পানী দায়িত্বরত ইনচার্জ পারভেজ এর অধীস্থ রুবেল ১৫/২০ জন শ্রমিক নিয়ে মহাসড়ক কেটে পাইপ লাইন নির্মাণ করছে। এসময় রুবেল এর নিকট সাংবাদিকরা জানতে চাইলে শ্রমিক রুবেল মহাসড়ক কাটার সড়ক ও জনপদের লিখিত কাগজ পত্র দেখাতে পারেনি। পরবর্তীতে রুবেল তার বস পারভেজ এর সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ করেন।

এবিষয়ে মুঠোফোনে পারভেজ সাংবাদিককে জানান, পৌরসভা থেকে মৌখিক অনুমতি পেয়ে মহাসড়ক কেটেছি। সড়ক ও জনপদের অনুমতি বিষয়ে কোন সদুত্তর দিতে পারেনি এম ওয়াটার কোম্পানির দায়িত্বরত ইনচার্জ পারভেজ।

লক্ষ্মীপুর সড়ক ও জনপদের উপ-বিভাগীয় প্রকৌশলী মোজাম্মেল হক, ভিবি নিউজ কে  জানান, সড়ক ও জনপদের অনুমতি না নিয়ে এবি এম ওয়াটার কোম্পানির শ্রমিকরা মহাসড়ক কেটে ফেলছে। সেখানে গেলে শ্রমিকরা মালসামান ফেলে দৌড়ে পালিয়ে যায়। মালসামান গুলো উদ্ধার করে অফিসে নেওয়া হয় ।

লক্ষ্মীপুর সড়ক ও জনপদের নির্বাহী প্রকৌশলী সুব্রত দত্ত  জানান,
অবৈধভাবে মহাসড়ক কাটার দায়ে ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনআনুগ ব্যবস্থা নেওয়া হবে।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com